শিরোনাম :
শ্রীপুরে প্রতিবন্ধীর বসত ঘর ভাংচুরের অভিযোগে আটক -২

শ্রীপুরে প্রতিবন্ধীর বসত ঘর ভাংচুরের অভিযোগে আটক -২

গাজীপুর জেলা প্রতিনিধি :
গাজীপুরের  শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের দক্ষিণ বাঁশবাড়ী গ্রামে গত শনিবার ২৩ মার্চ সকাল আনুমানিক সাড়ে ৮টায় ক্ষমতার দাপটে সিরাজ ও তার ছেলে মিজান সহ অজ্ঞাত লোকজন নিয়ে একই উপজেলার অসহায় প্রতিবন্ধী লাল মিয়ার বসত বাড়ি ঘর জোর পূর্বক ভাংচুর করে।
জানাগেছে, উপজেলার সামাদ মুন্সির কাছ থেকে ২০০৩সালে সাব কাবলা দলিল ভুলে ৭গন্ডা জমি ক্রয় করে ঘর নির্মান করে প্রতিবন্ধী লাল মিয়া । এবং সুখে শান্তিতে বসবাস করে আসছিলো। কিন্তু কোন কথা বার্তা ছাড়াই শনিবার লোকজন নিয়ে সিরাজ ও তার ছেলে মিজান আরো অজ্ঞাতনামা চার-পাঁচজনকে সাথে নিয়ে  প্রতিবন্ধী লাল মিয়ার বসত ঘর ভাংচুর শুরু করে।প্রতিবন্ধী লাল মিয়ার স্ত্রী রাহেলা বাধা প্রদান করলে সিরাজ ও তার ছেলে মিজান লাঠি শুটা নিয়ে ভয় ভীতি দেখিয়ে বাড়ি থেকে বের করে দেয়।
কোন উপায় না পেয়ে ভুক্তভোগী পরিবার জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন করে।ফোন পেয়ে তাৎক্ষণিক ঘটনার স্থলে পুলিশ গিয়ে পরিদর্শন করে।
 সংবাদ কর্মীরা ঘটনার স্থলে উপস্থিত হয়ে প্রতিবন্ধী লাল মিয়ার ভাঙা ঘরের ভিডিও চিত্র এবং প্রতিবন্ধী লাল মিয়া ও তার স্ত্রীর বক্তব্য সামাজিক যোগাযোগ গমাধ্যমে ছড়াছড়ি করে ভাইরাল করেন।
ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উপজেলা ভূমি কর্মকর্তা ঘটনার স্থলে উপস্থিত হয়ে প্রতিবন্ধীর বসত ঘর নির্মান ও বিচারের আশ্বাস প্রদান করেন।
রবিবার ২৪মার্চ সকালে বসত ঘর নির্মান কাজ করতে গেলে মৃত মনসুর আলীর ছেলে সিরাজ এবং আইয়ুব আলীর ছেলে রুবেল বাঁধা প্রধান করলে ঘটনার স্থল থেকে শ্রীপুর মডেল থানার চকপাড়া ক্যাম্পের পুলিশ সিরাজ ও রুবেলকে আটক করেন।
এই বিষয়ে চকপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মিন্টু মোল্লা বলেন,অভিযোগের ভিত্তিতে ঘর ভাংচুরের অভিযোগ ও নির্মানের কাজে বাধা প্রদান করায় দুজনকে আটক করা হয়।
এই বিষয়ে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আকবর আলী খাঁন বলেন, অভিযোগ পেয়েছি এবং মামলা রুজু হয়েছে, প্রতিবন্ধীর বসত ঘর ভাংচুরের অভিযোগে দুজনকে আটকও করা হয়েছে। খুব দ্রুত তদন্ত সাপেক্ষে বাকী আসমীদেরকে গ্রেফতারে পুলিশি অভিযান তৎপর রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত