শিরোনাম :
তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা,আটক ৩ সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, দশ নম্বর মহাবিপদ সংকেত  নাটোর ০৪ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু  ফরিদপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‌ ১২৫ তম  জন্মবার্ষিকী পালিত  পূর্ব তিমুরের মতো খ্রিষ্টান দেশ বানানোর চক্রান্ত চলছে এমপি আনার হত্যায় জিহাদের লোমহর্ষক বর্ণনা সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, সাত নম্বর বিপদ সংকেত  বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে এমপি’র আপত্তিকর বক্তব্য, সর্বত্র ক্ষোভ   সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু
শ্রীপুরে রাতের অন্ধকারে জমির সীমানা পিলার ভাঙচুর

শ্রীপুরে রাতের অন্ধকারে জমির সীমানা পিলার ভাঙচুর

সোহাগ রানা গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের (এসকিউ সোয়েটার) সংলগ্ন এক পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। চাঁদা না দেওয়ায় ওই পরিবারের জমি জবর দখল করার চেষ্টা করছে নিত্যদিন। 
জানা যায় দীর্ঘদিন যাবৎ ওই এলাকার ফরিদ মিয়ার স্ত্রী রুকিয়া আক্তার ২২শতাংশ জমি ক্রয় করে ভোগ দখলে শান্তিপূর্ণভাবে বসবাস করছেন। উক্ত জমির তফসিল- ৭নং কেওয়া মৌজার (৭৬৯ নং এস.এ) ও (৯৪৩ নং আর.এস) সাবেক (এস.এ ৯৪০) ও (আর.এস ৬২০৭) যাহার চৌহদ্দি উত্তরে রৌশনআরা গং, দক্ষিনে এমারত হোসেন গং, পূর্বে রফিকুল ইসলাম গং ও পশ্চিমে মনোয়ারা গং।
কিন্তু হঠাৎ ওই এলাকার মৃত মনসুর আলীর ছেলে শহীদুল্লাহ (৫০) অন্যায় ভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে ওই জমিতে স্থাপনা নির্মাণে বাধা দেয়। গত বৃহস্পতিবার দিবাগত রাতে শহীদুল্লাহর নেতৃত্বে ১০থেকে ১৫জন অজ্ঞাতনামা সন্ত্রাসীদেরকে দিয়ে ওই জমিতে থাকা সীমানা পিলার ভাঙচুর করে ও জমিতে থাকা ফলজ গাছপালা কেটে ফেলে।
এ ঘটনায় গতকাল শুক্রবার (২৭ ডিসেম্বর) শ্রীপুর থানায় শহীদুল্লাহকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী রুকিয়া আক্তার।
রুকিয়া আক্তার বলেন, গত (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় আমার বাড়িতে শহীদুল্লাহসহ অজ্ঞাত নামা তিন-চারজন এসে আমার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। উক্ত টাকা দিতে আমি অস্বীকার করলে তারা আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এরই ধারাবাহিকতায় আমার জমিতে থাকা ফলজ গাছ ও সীমানা পিলার ভাঙচুর করে প্রায় ২০ হাজার টাকার ক্ষতি করেছে। সংশ্লিষ্ট প্রশাসন ও ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে সুষ্ঠু তদন্ত করে বিচার করার দাবি জানাচ্ছি।
অভিযুক্ত শহীদুল্লাহ বলেন, আমি কোন চাঁদা চাইনি কিংবা তার জমির সীমানা পিলার ভাঙচুর করিনি। প্রকৃতপক্ষে তার সাথে আমার জমি নিয়ে বিরোধ চলছে।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ লিয়াকত আলী জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে।Attachments area

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত