শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি পদে এগিয়ে ছিদ্দিকুর রহমান খান (বাদল)

শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি পদে এগিয়ে ছিদ্দিকুর রহমান খান (বাদল)


বিশেষ প্রতিনিধি :
গাজীপুরের শ্রীপুর পৌরসভার ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনের তারিখ আগামী ২৯/০৯/২০২০ইং রোজ মঙ্গলবার  ১,২,৩ নং ওয়ার্ড সম্মেলন শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ। ২/আগামী ০৩/১০/২০২০ইং রোজ শনিবার ৪,৫,৬নং ওয়ার্ড সম্মেলন কেওয়া কলিম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ। ৩/আগামী ০৬/১০/২০২০ইং রোজ মঙ্গলবার ৭,৮,৯ নং ওয়ার্ড সম্মেলন আলহাজ্ব ধনাই বেপারী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠ অনুষ্ঠিত হবে। শ্রীপুর পৌরসভার ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের ব্যাপক আনন্দ বিরাজ করছে। চায়ের টেবিল থেকে শুরু করে বাজারে-হাটে আলোচনার কেন্দ্রবিন্দু সম্মেলনকে ঘিরে। গ্রামে তৃণমূলের কর্মীদের 
আলোচনায় এগিয়ে আছেন আওয়ামী লীগের তৃণমূলের নেতা হিসেবে যিনি পরিচিত, সমাজ সেবক, ছিদিকুর রহমান খান (বাদল)।মাননীয় সদস্য-১৯৬গাজীপুর-৩ গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ এমপি” এর রাজনৈতিক দলের একজন অভিজ্ঞ ও ত্যাগী  কর্মী,   ছিদ্দিকুর রহমান খান বাদল কে   শ্রীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড আওমীলীগের সভাপতি    হিসেবে দেখতে চায় শ্রীপুর  শ্রীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের  সাধারণ জনগণ।
অভিজ্ঞ নেতারা বলেন, ছিদ্দিকুর রহমান খান বাদল ব্যক্তি হিসেবে অনেক ভালো মনের মানুষ, এলাকার সচেতন মহলের সকলের কাছে বেশ সুনাম শোনা যায় সে ছোট বড় সকলের সাথে অত্যন্ত বিনয়ের সাথে কথা বলেন।একজন যোগ্য অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তি ছিদ্দিকুর রহমান খান (বাদল)।সাংবাদিকদের প্রশ্নের উওরে  ছিদ্দকুর রহমান খান( বাদল)বলেন, আমি শুধুমাত্র বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে প্রিয় নেতা  এমপি মোঃ ইকবাল হোসেন সবুজ ভাই এর নেতৃত্বে   শ্রীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড আওমীলীগ   কে সুসংগঠিত করা লক্ষে কাজ করতে চাই আমি। আমি শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের সবস্তরে মানুষের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত