শিরোনাম :
ঝিনাইদহে দুই মাদক কারবারীর কারাদন্ড মধুপুরে মনোনয়ন পত্র জমা দিলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি  রাজশাহী-৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শীতের আগাম সবজি চাষে ব্যস্ত দিঘলিয়ার চাষিরা, শঙ্কিত প্রাকৃতিক দুর্যোগের  নওগাঁয় নিজের মেয়েকে ধর্ষণ করায় পিতার যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জে ধর্ষকের আক্রমণে ক্ষতবিক্ষত নাবালিকা শিশু খুলনা মহানগরী ও উপজেলাগুলোতে অপ্রতিরোধ্য মাদক কারবারিরা মাগুরার মানুষের উদ্দেশ্যে প্রথম রাজনৈতিক বক্তব্যে যা বললেন সাকিব পাটকেলঘাটায় পাঁকা কলা রাসায়নিক পদার্থ ব্যবহার করে পাকানো হচ্ছে  ঢাকায় চাকরি করলেও কর্মসূচিতে নাম দিয়ে টাকা পকেটস্থ করেন ইউপি সদস্য
সাঁথিয়ায় বাড়ির সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সাঁথিয়ায় বাড়ির সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

মোঃ তাইজুল ইসলাম সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলায় মহাদেব সরকার(৫২) নামের এক ব্যবসায়ীকে তার বাড়ির সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার ০৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে পুন্ডুরিয়া বাজারে নিজস্ব দোকান থেকে বাড়ি ফেরার পথে তার বাড়ির সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।। নিহত মহাদেব সরকার করমজা ইউনিয়নের বাঐটোলা গ্রামের মৃত নেতাই সরকারের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সাথিয়া উপজেলার পুন্ডুরিয়া বাজারে মহাদেব সরকারের রড-সিমেন্টর একটি দোকান রয়েছে। প্রতিদিনের ন্যায় সন্ধ্যা সাতটার দিকে তিনি দোকানবন্ধ করে বাড়ির উদ্দেশ্য রওয়ানা হন। বাড়ির কাছে পৌঁছা মাত্র আগে থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দি্য়ে তার উপর আক্রমণ চালায়। এসময় দুর্বৃত্তদের সাথে তার ধস্তাধস্তিও হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে মহাদেব সরকারের আত্নাচিৎকারে তার বাড়ির লোকজন ছুটে এসে তাকে দ্রত বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। তাকে কতর্ব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। পরে স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যান।নিহতের স্বজনরা জানান মহাদেব সরকারই তার পরিবারের এক মাএ উপার্জন ক্ষমব্যক্তি। তার তিনটি মেয়ে আছে।

এদিন রাত ৮:৩০ মিনিটের দিকে সাথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃআসাদুজ্জামান মুঠোফোনে বলেন, ঘটনাটি শোনা মাএই আমরা ঘটনাস্থলের দিকে রওয়ানা হয়েছি। ঘটনাস্থলে পৌছে বিস্তারিত বলা যাবে। এব্যাপারে সবধরনের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত