শিরোনাম :
তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা,আটক ৩ সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, দশ নম্বর মহাবিপদ সংকেত  নাটোর ০৪ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু  ফরিদপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‌ ১২৫ তম  জন্মবার্ষিকী পালিত  পূর্ব তিমুরের মতো খ্রিষ্টান দেশ বানানোর চক্রান্ত চলছে এমপি আনার হত্যায় জিহাদের লোমহর্ষক বর্ণনা সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, সাত নম্বর বিপদ সংকেত  বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে এমপি’র আপত্তিকর বক্তব্য, সর্বত্র ক্ষোভ   সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু
সাংবাদিক নেতা সূর্য-র সুস্থতা কামনা ও এস এ টিভির কর্মীদের বেতন পরিশোধে বিডিএসএফের আহবাণ

সাংবাদিক নেতা সূর্য-র সুস্থতা কামনা ও এস এ টিভির কর্মীদের বেতন পরিশোধে বিডিএসএফের আহবাণ

শুভ বসাক জয় (স্টাফ রিপোর্টার) : এসএটিভির সামনে উক্ত চ্যানেলে কর্মরত সাংবাদিকদের বেতন ভাতা পরিশোদের দাবীতে  অামরণ অনশন চলাকালিন অবস্থায় অসুস্থ হয়ে পড়েছেন ডিইউজের একাংশের সভাপতি আবু জাফর সূর্য। রাত সাড়ে ১১টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে বাড্ডা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
তার দ্রূত সুস্থতা কামনায় এবং অনশনকারীদের ন্যায্য পাওনা মিটিয়ে দেয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন বিডিএসএফ।
শুক্রবার রাত সাড়ে ১২টা দিকে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন বিডিএসএফ এর কেন্দ্রীয় সভাপতি মাইনুল ইসলাম  ও সাধারণ সম্পাদক মাসুদ রানা লিখিত এক যৌথ বিবৃতিতে জানান, দেশে বর্তমানে মিডিয়া গুলোতে গণমাধ্যাম কর্মীদের বেতন ভাতা বন্ধ করে দিয়ে যে নৈরাজ্য সৃষ্টি করা হয়েছে তা একজন সুস্থ্য স্বাভাবিক মানুষের পক্ষে মেনে নেয়া সম্ভব নয় ।
মিডিয়া মালিকদের আমরা জানিয়ে দিতে চাই  যাদের ঘামে শ্রমে আপনার প্রতিষ্টানটি আজ ভিত গড়েছে তা ঐ সাংবাদিক বা গণমাধ্যমকর্মীর অবদান আর তাই তার পাওনা যথা সময় পরিশোধ করে তাকে সহয়তা করুন। মনে রাখবেন অত্যাচার জুলুমবাজ রা ইতিহাসে নিকৃষ্টচারী হিসেবে নিজেদের স্থান করে নিয়েছে আশাকরি আপনার সে কাতারে যাবেন না। আপনারা সরকারের কাছ থেকে সুবিধা নিচ্ছেন। সাংবাদিকদের পাওনাদি মিটিয়ে দিয়ে আপনি আপনার দায়িত্ব পালন করুন। আর যুক্তিযুক্ত অান্দোলন কে আমরা সমর্থন করি, সালাম জানাই। আমরা বিশ্বাস করি সন্ত্রাসী অাক্রমন করে গুন্ডবাহিনী লেলিয়ে দিয়ে যুক্তিগত আমাদের রুজিরোজগারের  আন্দোলন কে প্রতিহত করা যাবে না। অামরা অান্দোলনকারিদের প্রতি পূণ্য সমর্থন জানিয়ে বলতে চাই আপনা আপনাদের আন্দোন চালিয়ে যান আমরা আপনাদের পাশে আছি। এছাড়াও সাংবাদিকনেতা আবু জাফর সূর্য ভাই সাধুবাদ জানাই এবং মহান সৃষ্টিকর্তার নিকট তার দ্রূত সুস্থতা কামনা করছি।
পরিশেষে আমরা বিষয়টি আশু সমাধানের জন্য সরকার বাহাদুর তথা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি অার্কষণ করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত