শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগর থেকে একটি সীমানা পিলারসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

সাতক্ষীরার শ্যামনগর থেকে একটি সীমানা পিলারসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

মোঃ আতিকুজ্জামান: সাতক্ষীরার শ্যামনগর থেকে একটি কথিত সীমানা পিলার, নগদ ৩ লক্ষ ২৮ হাজার টাকা ও একটি হেরিয়র প্রাইভেটকারসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলা গ্রামের আব্দুল মজিদের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক আব্দুল মুজিদ পালিয়ে যেতে সক্ষম হয়।
আটককৃতরা হলেন, বরগুনা জেলার বেতাগী গ্রামের সেলিম হায়দারের পুত্র আল আমিন, মাদারীপুর জেলার শ্রীনাখাদী গ্রামের আব্দুল লতিফ মাতব্বরের পুত্র মনিরুজ্জামান মনির, একই জেলার লুন্দীপাড়া গ্রামের মৃত আব্দুল কাদের মিয়ার পুত্র অহিদুর রহমান খোকন, নয়াকান্দি গ্রামের মৃত বেল্লাল মাতব্বরের পুত্র আব্দুর রহিম মাতব্বর, সুনামগঞ্জ জেলার লালপুর ভাটিয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হাকিম সরকারের পুত্র মুজিবুর সরকার।
পুলিশ জানায়, উক্ত প্রতারক চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে সীমানা পিলার ক্রয় বিক্রয়ের নামে দেশের বিভিন্ন স্থানে প্রতারণা করে আসছিল। একপর্যায়ে তারা শ্যামনগরেও প্রতারনা শুরু করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলা গ্রামের আব্দুল মজিদের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে উক্ত সীমানা পিলার চক্রের ৫ সদস্যকে আটক করা হয়। পরে আটককৃতদের দেহ তল্লাশী করে নগদ ৩ লক্ষ ২৮ হাজার টাকা, একটি কথিত সীমানা পিলার ও একটি হেরিয়র প্রাইভেটকারসহ তাদের মোবাইল গুলো জব্দ করা হয়।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ৫ প্রতারক চক্রসহসহ মোট ৭ জনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত বাকী দুই আসামীকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত