শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
সাভারে নীলা হত্যা: প্রধান আসামি মিজানুর রহমান ৭ দিনের রিমান্ডে

সাভারে নীলা হত্যা: প্রধান আসামি মিজানুর রহমান ৭ দিনের রিমান্ডে

আলোকিত ডেস্ক : সাভারে স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যার মামলায় গ্রেপ্তার প্রধান আসামি মিজানুর রহমানের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে তাকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা সাভার থানার এসআই নির্মল চন্দ্র ঘোষ।

এ সময় আসামিপক্ষের আইনজীবী মিজানুর রহমানের জামিন আবেদন করেন। শুনানিতে রাষ্ট্রপক্ষের সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল জামিন আবেদনের বিরোধিতা করেন। উভরপক্ষের শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব আহসান সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে, মিজানুরের বাবা আবদুর রহমান চৌধুরী (৬০) ও মা নাজমুন্নাহার সিদ্দিকা (৫০) দুই দিনের রিমান্ডে রয়েছেন। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম তাদের এই রিমান্ড আদেশ দেন।


শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সাভারের হেমায়েতপুর এলাকার পদ্মার মোড় থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। তখন আলামত হিসেবে নীলা হত্যায় ব্যবহৃত একটি ছুরি জব্দ করা হয়।

মামলায় করা অভিযোগ থেকে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়কে পথরোধ করেন মিজানুর রহমান। ভাইয়ের কাছ থেকে নীলাকে ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর। পরে রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নীলাকে মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় পরের দিন মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাকে আসামি করে সাভার থানায় হত্যা মামলা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত