শিরোনাম :
তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা,আটক ৩ সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, দশ নম্বর মহাবিপদ সংকেত  নাটোর ০৪ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু  ফরিদপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‌ ১২৫ তম  জন্মবার্ষিকী পালিত  পূর্ব তিমুরের মতো খ্রিষ্টান দেশ বানানোর চক্রান্ত চলছে এমপি আনার হত্যায় জিহাদের লোমহর্ষক বর্ণনা সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, সাত নম্বর বিপদ সংকেত  বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে এমপি’র আপত্তিকর বক্তব্য, সর্বত্র ক্ষোভ   সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু
সিএএ ও এনআরসি নিয়ে চুপ কেন আমির-শাহরুখ-সালমান!!!

সিএএ ও এনআরসি নিয়ে চুপ কেন আমির-শাহরুখ-সালমান!!!

বিনোদন ডেস্কঃ

ভারতজুড়ে আপাতত আতঙ্কের পরিস্থিতি। সিএএ ও এনআরসি নিয়ে গোটা ভারতে চলছে ভীতিকর পরিস্থিতি। আসাম, ত্রিপুরা, দিল্লি, পশ্চিমবঙ্গ, মুম্বাই কিংবা উত্তরপ্রদেশ বিভিন্ন রাজ্যে- এই আইনের বিরুদ্ধে পথে নেমেছেন সাধারণ মানুষ, ছাত্র-যুব সমাজ ও বিভিন্ন রাজনৈতিক দল। খবর ইন্ডিয়া টাইমস এর।

এই আন্দোলনের পক্ষে কথা বলছেন বলিউডের বিভিন্ন তারকারা। পথে নেমে কিংবা সোশ্যাল মিডিয়াতে এই বিলের বিরোধীতা করেছেন তারা। সেই তালিকায় নাম রয়েছে পরিচালক অনুভব সিনহার। তিনি কোনও রাখঢাক না রেখে এই আইনের প্রতিবাদ জানিয়েছেন। তার বক্তব্যের টার্গেট ছিলো বলিউডের তিন খান।শাহরুখ, সালমান ও আমিরকে এই আইনের বিরোধিতা কিংবা সমালোচনা তো দূর কোনও কথা বলতে না দেখায় হতাশ হয়েছেন এই পরিচালক। তিনি জানান, সময় এসেছে আমির-শাহরুখ-সালমানের কিছু বলার। এই তিনজন অভিনেতার গোটা দেশে যে পরিমাণ ভক্ত রয়েছে, অন্তত তাদের সে কথা ভেবে মুখ খোলা উচিত।

এর আগে বলিউডের ফারহান আখতার, মহেশ ভাট, মুকেশ ভাট, আদিতি রায় হায়দারি, সুশান্ত সিং ছাড়াও অনেকে মুম্বাইয়ের আগস্ট ময়দানে শান্তিপূর্ণ আন্দোলনে রাস্তায় নেমেছিলেন। কিন্তু বলিউডের তিন খান তখন রাস্তায় নামেননি। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাদের কিছু বলতে দেখা যায়নি। এবার এনআরসি ও সিএএ ইস্যুতে মুখ খুলছেন না তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত