সোনাইমুড়ীতে স্থানীয় মেম্বারসহ ৪ জনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা

সোনাইমুড়ীতে স্থানীয় মেম্বারসহ ৪ জনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা


সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ
নোয়াখালী জেলার সোনাইমুড়ীতে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে স্থানীয় মেম্বারসহ ৪ জনের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মামলা করেছে ভিকটিম আয়েশা আক্তার। মামলা নং- ১১(১)২০২০ ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৯(৩)।
এ ব্যাপারে সোনাইমুড়ী থানা পুলিশ স্থানীয় চাষিরহাট বাজারের ব্যবসায়ী সোলাইমান (৩২) নামক যুবককে গ্রেপ্তার করে আদালতে সোপার্দ করেছে। ভিকটিমের শারীরিক পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার অপর আসামী মোরশেদ আলম, আজাদ হোসেন ও স্থানীয় মেম্বার মহসিন মিয়া।
মামলাসূত্রে জানা যায়, ভিকটিম আয়েশা আক্তার স্থানীয় চাষিরহাট বাজারে আসা-যাওয়াকালে প্রতিবেশী মোরশেদ আলমের সাথে পরিচয় হয়। পরিচয় সুবাদে মোরশেদ আলম অপরাপর আসামীদের প্ররোচনায় ভিকটিমকে অপহরণ করে চট্টগ্রাম নিয়ে যায়।
স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার চাষিরহাট ইউনিয়নের পোরকরা গ্রামের চাঁন মিয়ার মেয়ে আয়েশা আক্তারের সাথে স্থানীয় প্রতিবেশী ও চাষিরহাট বাজারের ব্যবসায়ী অজি উল্যার সাথে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর আয়েশা আক্তারের সাথে স্থানীয় ব্যবসায়ী মোরশেদ আলমের সাথে সখ্যতা গড়ে উঠে। সখ্যতা গড়ার বিষয়ে কানাঘুষা শুরু হলে উভয় পক্ষের লোকজন বিষয়টি মীমাংসা করার আপ্রাণ চেষ্টা করে। ইতিমধ্যে ভিকটিমের সাথে মোরশেদ আলমের ভুল বুঝাবুঝি হওয়ার সুযোগে স্থানীয় চাষিরহাট ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন জানান, আয়েশা আক্তারের সাথে মোরশেদ আলমের দীর্ঘদিনের সম্পর্ক থাকায় তারা উভয়ই এলাকা থেকে অন্যত্র চলে যায়। শেষবার তারা একে অপরকে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। পূর্ব শত্র“তার জের ধরে ভিকটিম হয়তো মোরশেদের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে থাকতে পারে।
এ ব্যাপারে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ আব্দুস সামাদ জানান, অভিযোগের আলোকে পুলিশ পরিদর্শক (তদন্ত) এমদাদুল হক প্রাথমিক তদন্ত শেষে প্রতিবেদন দাখিল করায় মামলাটি রুজু করা হয়েছে। বিস্তারিত তদন্ত শেষে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত