হাতিবান্ধায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সন্মেলন।

হাতিবান্ধায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সন্মেলন।

হাতিবান্ধা প্রতিসনধি, মিনহাজ পারভেজ:

প্রতিপক্ষ প্রার্থীর নানামুখী ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহির উদ্দিন।
সোমবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে ঐ ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন তার লিখিত বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের সঙ্গে তাল মিলিয়ে যে সময় ইউনিয়ন পর্যায়ে উন্নয়ন করছি, স্থানীয় লোকজনের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখছি, ঠিক তখনই প্রতিপক্ষের লোকজন আমার বিরুদ্ধে নানামূখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করছি।
একটি কুচক্রি মহল অন্য দিগন্ত নামে একটি অনলাইন ও প্রিন্ট ভার্সন পোর্টাল থেকে আমাকে জড়িয়ে যে ধরণের সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে, তা অসত্য, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। ইউনিয়ন মহল্লাদার নিয়োগের ক্ষেত্রে আমার বিরুদ্ধে যে তথ্য উল্লেখ করেছে তা আদৌ সত্য নয়।
কারণ, মহল্লাদার (গ্রাম পুলিশ) নিয়োগ সংক্রান্ত ক্ষেত্রে বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রত্যেক ইউনিয়নে শূন্য পদের বিপরীতে দরখাস্ত আহবান করেছেন। আমি উক্ত নিয়োগ বোর্ডের একজন সদস্য মাত্র। কাজেই এখানে আমার দূর্নীতির কোন প্রশ্ন উঠে না।
এছাড়াও, বিধবা ও প্রতিবন্ধী ভাতা এবং এলজিএসপি বিষয়ে যে তথ্য উল্লেখ করেছে তাও সত্য নয়। কারণ, প্রতিটি বিষয়ে নিয়মনীতি মেনে করা হয়েছে। শুধুমাত্র একটি মহল নির্বাচনে হেরে আমার বিরুদ্ধে নানামূখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
সংবাদ সম্মেলনে হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের লালমনিরহাট জেলা সম্পাদক মিজানুর রহমান মিজু, জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীগণ, ইউনিয়ন  সদস্যবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত