হাসিনুর রহমানের হত্যাকারী ও পরিকল্পনাকারীদের বিচারের দাবিতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হাসিনুর রহমানের হত্যাকারী ও পরিকল্পনাকারীদের বিচারের দাবিতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুষ্টিয়ার দৌলতপুরে বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও ওয়ার্ড আ’লীগের সভাপতি হাসিনুর রহমানের হত্যাকারী,মদদদাতা ও পরিকল্পনাকারীদের বিচারের দাবিতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার( ৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা  অডিটোরিয়াম রুমে সাবেক ছাত্রনেতা সর্দার আতিকুর রহমানের সঞ্চালনায় ও  উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মইনুদ্দিন মোহন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ্, বিশেষ অতিথি ছিলেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, ভেড়ামারা  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমন, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক টিপু নেওয়াজ,উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের, বীরমুক্তিযুদ্ধা হায়দার আলী সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ছাত্রলীগ,যুবলীগ,আ’লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ সরওয়ার জাহান বাদশাহ্ বলেন,এটা সাধারণ হত্যাকান্ড নয়, এটা একটি পরিকল্পিত রাজনৈতিক হত্যাকাণ্ড। এই হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও ষড়যন্ত্রকারীদেও মুখোশ জনগণের মাঝে উন্মোচন করা হবে।
সভায় মরহুমের স্মৃতিচারণ শেষে তার আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকলেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত