২১ আগস্টের দোষীরা এখনো বেঁচে আছে -গয়েশ্বর

২১ আগস্টের দোষীরা এখনো বেঁচে আছে -গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ২১ আগস্টের ঘটনার প্রকৃত দোষীরা এখনো বেঁচে আছে।  নিরাপদে আছে এবং ভালো আছে।  তারা দেশে আছে, দেশের বাইরেও আছে।  সেটা সরকারের গোয়েন্দা সংস্থার কারো অজানা থাকার কোনো কারণ নাই।  সেটা দেশি-বিদেশি গোয়েন্দারা যদি সম্মিলিতভাবে কাজ করে তাহলে এটা তাদের নখদর্পনের থাকার কথা।  যেহেতু এটা একটি রাজনৈতিক হিসাব-নিকাশের ব্যাপার সেই কারণে আসল ঘটনা কখনো আলোর মুখ  দেখবে না, আপনারা-আমরা জানব না।

শুক্রবার (২১ আগস্ট) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে দলের ভাইস চেয়ারম্যান প্রয়াত আবদুল মান্নানের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন।  আলোচনা সভা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।  

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘২১ আগস্টের ঘটনাটা হাসিনাকে (বর্তমান প্রধানমন্ত্রী, তৎকালীন বিরোধীদলীয় নেতা) মারার বড় চক্রান্ত -এখানেই সীমাবদ্ধ ছিল না।  যদি থাকে এই চক্রান্ত ছিল সেদিন জাতীয়তাবাদী শক্তির নেতৃত্বের কবর দেওয়া। এটা একটা রাজনৈতিক অস্ত্র হিসেবে বিএনপির ওপর প্রয়োগ করা হয়েছে।’

ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সালাহউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, নিপুণ রায় চৌধুরী। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত