২৪ জানুয়ারি গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

২৪ জানুয়ারি গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি:
আগামী ২৪ জানুয়ারি শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দিনের সরকারি সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন। এ দিন তিনি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।
শুক্রবার সকাল ১০ টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে গোপালগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। ১১টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণের পর বেলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করবেন শেখ হাসিনা। এসময় পবিত্র ফাতেহা পাঠ ও জাতির জনকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করবেন তিনি। সশস্ত্র বাহিনী কর্তৃক প্রদান করা হবে অনার গার্ড। নামাজ ও মধ্যাহ্ন বিরতির জন্য দুপুর ২টা পর্যন্ত টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে অবস্থান করবেন প্রধানমন্ত্রী। ২ টা ২০ মিনিটে গোপালগঞ্জ হতে ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে। গোপালগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে প্রেরিত প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার- ১ এস, এম, খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এসব তথ্য জানা গেছে।
এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যানার, ফেষ্টুন, তোরণ ও বর্ণিল পতাকা দিয়ে টুঙ্গিপাড়াকে সাজানো হয়েছে। বঙ্গবন্ধুর সমাধিসৌধের প্রতিটি স্থাপনা ধোয়া মোছার কাজ চলছে। সমাধিসৌধের সৌন্দর্য বর্ধণ করা হয়েছে। ফুল দিয়ে গোটা সমাধিসৌধ সাজানো হয়েছে। টুঙ্গিাপাড়ার সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে।
প্রধানমন্ত্রীর এ সফরকে সফল করতে গোপালগঞ্জকে নিরাপত্তার চাঁদরে ঘিরে ফেলা হয়েছে বলে জানিয়েছেন গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত