শিরোনাম :
“প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)- সেবা” পেলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার সাভারে বিএনসিসির সেন্ট্রাল ক্যাম্পিংয়ের সম্মিলিত কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত এম এম আমিনুল ইসলামকে আয়ারল্যান্ড প্রতিনিধি হিসাবে নিয়োগ দান  লক্ষীপুরে ডিবির জালে যৌন কর্মীসহ ৫জন আটক রক্তবন্ধু সমাজকল্যাণ সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অভিভাবক এওয়ার্ড ও গুণীজন সম্মাননা সাভার উপজেলা পরিষদ ঢাকা-১৯ এর এমপিকে সংবর্ধনা নওগাঁর পুলিশ সুপার”প্রেসিডেন্ট পুলিশ মেডেল” (পিপিএম-সেবা) প্রাপ্তি বড়াইগ্রামে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত  মাদক নিয়ে  ট্রেন চালক সহ গ্রেপ্তার ৫  ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন 
২৫ বছর পর সেমিফাইনালে পিএসজি

২৫ বছর পর সেমিফাইনালে পিএসজি

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে এই প্রথম কোয়ার্টার ফাইনাল হল সিঙ্গেল লেগে। আর সেখানে ইতিহাস গড়লো প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। পিছিয়ে পরেও ম্যাচের অন্তিম মুহূর্তে দুই গোল করে আটলান্টাকে ২-১ ব্যবধানে হারিয়ে ২৫ বছর পর চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠেছে। ফ্রান্সের ক্লাবটি সবশেষ ১৯৯৫ সালে সেমিফাইনালে খেলেছিল।

বুধবার (১২ আগস্ট) দিবাগত রাতে লিসবনের স্টাডিও দ্য লুজে ম্যাচের ২৬ মিনিটে ইতালিয়ান ক্লাব আটালান্টার মারিও পাসালিক গোল করে এগিয়ে নেন দলকে। ৮৯ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল তারা। স্বপ্ন দেখছিল সেমিফাইনালের। কিন্তু ৪ মিনিটের ব্যবধানে সব শেষ। ৯০ মিনিটে মারকুইনহোস গোল করে সমতা ফেরান। আর যোগ করা সময়ে (৯০+৩) এরিক ম্যাক্সিম চুউপো মোটিং গোল করে ২৫ বছর পর সেমিফাইনালে তোলেন পিএসজিকে। একটি গোলে সহায়তা করেছেন নেইমার। অপরটিতে কালিয়ান এমবাপে।

ম্যাচের পঞ্চম মিনিটেই গোলের সুযোগ পেয়েছিল পিএসজি। এ সময় নেইমারের নেওয়া শট লক্ষ্যভ্রষ্ট হয়। ইতালিয়ান সিরি’আ লিগে দুর্দান্ত পারফরম্যান্স করা আটালান্টা ২৬ মিনিটে এগিয়ে যায়। এ সময় পাসালিকের বাঁকানো শট কেইলর নাভাসের ডান পাশ দিয়ে জালে আশ্রয় নেয়।

এরপর দুটি সুযোগ নষ্ট করেন নেইমার। বিরতির পর খুব একটা সুযোগ তৈরি করতে পারেনি পিএসজি। কিন্তু শেষ মুহূর্তে গিয়ে দুটি সুযোগের দুটি থেকেই গোল আদায় করে সেমিফাইনালে জায়গা করে নেয়। ৯০ মিনিটে নেইমারের বাড়িয়ে দেওয়া বল জালে জড়িয়ে সমতা ফেরান মারকুইনহোস। আর যোগ করা সময়ে এমবাপের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে জয় নিশ্চিত করেন এরিক মেক্সিম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত