শিরোনাম :
৩ ইসলামী ব্যাংকের ঋণ কেলেঙ্কারির অভিযোগ তদন্তের আদেশ বাতিল বিএনপি রাজনীতিতে নতুন কোনো মাত্রা যোগ করতে পারছে না: ওবায়দুল কাদের আফগানিস্তানে এক মসজিদে হামলা, নিহত ৬ ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও গামছা বিতরণ  শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শ্রীবরদীতে তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্যে নামাজ আদায় ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের অব্যাহতি প্রত্যাহার নেত্রকোনার মদনে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন  ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান রাজীব গণতন্ত্রকে ধ্বংস করতে আওয়ামী সরকারের নীল নকশা থামছে না: রিজভী
খুলনায় চিংড়িতে অপদ্রব্য পুশের অপরাধে ৬ জনকে অর্থদণ্ড

খুলনায় চিংড়িতে অপদ্রব্য পুশের অপরাধে ৬ জনকে অর্থদণ্ড

সৈয়দ জাহিদুজ্জামানঃ খুলনা জেলার রূপসা এলাকায় অবৈধভাবে চিংড়ি মাছে অপদ্রব্য (জেলি) পুশ করায় ৬ জনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।
গত বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৬ এর অভিযানিক দল ও রূপসা উপজেলা সিনিয়র মৎস্য অফিস যৌথভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে এই অর্থদন্ড প্রদান করেন।
র‌্যাব-৬ জানায়, অতিরিক্ত মুনাফার লোভে মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকর অপদ্রব্য পুশ করে চিংড়ির ওজন বৃদ্ধি করে বাজারজাত করে রুপসা এলাকার এই অসাধু ব্যবসায়ীরা।
অবৈধভাবে চিংড়ি মাছে অপদ্রব্য (জেলী) পুশ করার দায়ে মৎস্য ও মৎস্য পণ্য নিয়ন্ত্রণ আইন (পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ) আইনে ব্যবসায়ী মোঃ আল মামুন, মোঃ জসিম মল্লিক, মোঃ নুরু, মোঃ ইমন সরদার, মোঃ ইমরান মীর ও  মোঃ ফারদিন হাসানকে ৫৩ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে । ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় ওই প্রতিষ্ঠান থেকে জেলী পুশ করা ৫০ কেজি চিংড়ি, অপদ্রব্য জেলী ১০ লিটার এবং অপদ্রব্য জেলী পুশ কাজে ব্যবহৃত সরঞ্জামাদি জব্দ করা হয়।
জব্দ কৃত চিংড়ি মাছ, অপদ্রব্য (জেলি) ও অপদ্রব্য পুশ করার কাজে ব্যবহৃত সরঞ্জামাদি সিনিয়র মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে। জরিমানার অর্থ সংশ্লিষ্ট ব্যক্তিরা তাৎক্ষনিক প্রদান করায় সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত