শিরোনাম :
৩ ইসলামী ব্যাংকের ঋণ কেলেঙ্কারির অভিযোগ তদন্তের আদেশ বাতিল বিএনপি রাজনীতিতে নতুন কোনো মাত্রা যোগ করতে পারছে না: ওবায়দুল কাদের আফগানিস্তানে এক মসজিদে হামলা, নিহত ৬ ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও গামছা বিতরণ  শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শ্রীবরদীতে তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্যে নামাজ আদায় ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের অব্যাহতি প্রত্যাহার নেত্রকোনার মদনে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন  ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান রাজীব গণতন্ত্রকে ধ্বংস করতে আওয়ামী সরকারের নীল নকশা থামছে না: রিজভী
জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হলো এসআরপি সোয়েটার্স লিঃ এর বনভোজন-২০২৩

জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হলো এসআরপি সোয়েটার্স লিঃ এর বনভোজন-২০২৩

মোঃ কামরুল হাসান রনি: বাংলাদেশের পোশাক শিল্প এবং তৈরি পোশাক খাতের শুরুটা গৌরবময়। এরপর ধাপে ধাপে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করে পোশাক খাতে নানা অর্জন যোগ হয়েছে। এই অর্জনের মূল সৈনিক অর্থাৎ পোশাক শ্রমিকদের উৎসাহ দেয়ার জন্য গাজীপুরের উত্তর আউচপাড়ায় এসআরপি সোয়েটার্স লিঃ গতকাল শনিবার (১০ই নভেম্বর) দিনব্যাপি আনন্দ উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসআরপি সোয়েটার্স লিঃ এর চেয়ারম্যান সেলিনা বেগম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লুৎফর রহমান শান্ত। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক মোঃ আব্দুর রশিদ। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, এসআরপি সোয়েটার্স লিঃ এর সি ই ও ফিরোজ আহম্মেদ সুমন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শ্রমিকরা আমাদের ভাই বোন, আপনাদের সর্বোচ্চ সুযোগ সুবিধা দেয়ার জন্য আমরা আমাদের সাধ্য অনুযায়ী চেষ্টা করে এসেছি এবং সবসমই চেষ্টা করে যাবো। আমরা সবাই মিলে একটা পরিবার।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক লুৎফর রহমান শান্ত তার বক্তব্যে বলেন, আপনাদের আনন্দ দিতে পেরে আজকে আমি সত্যিই আনন্দিত, আপনাদের সবাইকে আমার পরিবারের একটি অংশ মনে করে বলতে চাই, যদি আপনারা আপনাদের কাজকে ভালোবাসেন, যদি আপনারা কাজ ফাঁকি না দেন তাহলে আমি বিশ্বাস করি যে, আজকে আমি যে অবস্থানে দাঁড়িয়ে আছি আপনারাও একদিন আমার মতো সফল অবশ্যই হতে পাবরেন।

শনিবার সকাল ১০টা থেকে শুরু করে রাত ৯টা পর্যন্ত এই আনন্দোৎসব চলে। শ্রমিদের আনন্দ দেয়ার জন্য কর্তৃপক্ষ এশিয়ান টেলিভিশনের জনপ্রিয় কণ্ঠশিল্পি সাইদুল ইসলাম সজল এবং আরিনা খুশিকে নিয়ে আসেন। এছাড়াও ব্যান্ড এর তালে পোশাক শ্রমিকরা নাচে গানে মেতেছিলেন সারাদিন। শ্রমিকদের খুশি রাখতে কোন কার্পণ্যতা করেনি এসআরপি সোয়েটার্স লিঃ। শ্রমিকদের মধ্যাহ্ন ভোজের জন্য কিনে আনা হয়েছিল ৫ (পাঁচ) মন ওজনের গরু। পরিশেষে এসআরপি সোয়েটার্স লিঃ কর্তৃক আয়োজিত র‌্যাফেল-ড্র এর বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিয়ে এবং পরবর্তীদিন শ্রমিকদের ছুটি ঘোষনা করে অনুষ্ঠানটির সমাপ্তি হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত