শিরোনাম :
হিট অফিসারের পরামর্শে পানি ছিটানো অব্যাহত রয়েছে : আশুলিয়ায় ডিএনসিসি মেয়র শেরপুর সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ও পরিচিত সভা অনুষ্ঠিত বেগমগঞ্জের মাদক সম্রাট অদৃশ্য সুমন বাসন মেট্রো থানা প্রেসক্লাব এর উদ্যোগে তীব্র তাপদাহে ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা সিরাজগঞ্জ বেলকুচিতে থানায় ঢুকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উপর হামলার ঘটনায় শোকজ রায়পুরে শরবত বিতরণের প্রোগ্রাম থেকে ছাএদলের আহবায়ক গ্রেপ্তার সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ দিঘলিয়ার আতাই নদীতে একঝাক কুমিরের অস্তিত্ব, মানুষ আতঙ্কে শনিবার থেকে খুলবে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান
নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় মাদ্রাসা শিক্ষকের দশ বছর জেল

নওগাঁয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় মাদ্রাসা শিক্ষকের দশ বছর জেল

এ.বি.এম.হাবিব:
নওগাঁ জেলার বদলগাছী উপজেলার উত্তর পাকুরীয়া গ্রামের এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলায় মাদ্রাসা শিক্ষককে দশ বছর সশ্রম কারাদন্ড ও পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করার রায় প্রদান করেন, নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার।
 জরিমানার অর্থ ধর্ষণ চেষ্টার শিকার ছাত্রীকে প্রদানের নির্দেশ দেন বিচারক। আজ বুধবার (২৪ এপ্রিল) সকালে জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন বিচারক।
আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৯ মে সকাল ছয়টার সময় নয় বছরের ছাত্রী একই গ্রামের আরবি শিক্ষক আবুল হাসান (২৫) এর বাড়িতে আরবি পড়তে যায়। সে সময় অন্যান্য ছাত্র-ছাত্রীরা না আসায় নাবালিকা ছাত্রীকে একা পেয়ে আরবি শিক্ষক ভয় দেখিয়ে পড়ার চৌকির উপর শুইয়ে পরিহিত পায়জামা খুলে ধর্ষণের চেষ্টা করে। ছাত্রীটির মা বদলগাছী থানায় অভিযোগ করলে তদন্ত শেষে ঘটনার সত্যতা থাকায় আসামীর বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়। আদালত আট জন সাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে আজ রায়ের জন্য দিন ধার্য করেন। আজ আসামীর উপস্থিতিতে আসামীকে দশ বছর সশ্রম কারাদন্ড ও পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক মাস বিনাশ্রম কারাদন্ডের রায় পড়ে শুনানো হয় এবং আসামীকে সাজা পরোয়ানা মূলে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন নওগাঁর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার। রাষ্ট্রপক্ষে বিশেষ কৌশলী এ্যাডভোকেট আজিজুল হক ও আসামী পক্ষে এ্যাডভোকেট মামুনূর রশিদ মামলা পরিচালনা করেন। এই রায়ে রাষ্ট্রপক্ষ ও ভীকটিমসহ তার পরিবার সন্তোষ প্রকাশ করেন। আসামী পক্ষ উচ্চ আদালতে আপিল করবেন বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত