শিরোনাম :
বড়াইগ্রামে ঘাঁসের জমিতে অজ্ঞাত লাশ উদ্ধার  সাতক্ষীরায় যুব কর্মসংস্থান সৃষ্টিতে স্থানীয় কারিগরি ও বৃত্তিমুলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা শীর্ষক সংলাপ অনুষ্ঠিত ফরিদপুরে ৩২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ছয় জন মাদক ব্যবসায়ী গ্রেফতার  রায়পুরে জমে উঠেছে উপজেলা নির্বাচনী প্রচারণা, আমেজ নেই ভোটারদের মাঝে  ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের স্টোর রুমে অগ্নিকাণ্ড সংগঠিত  ধামরাইয়ে নির্বাচনী অফিস ভাঙচুর, হামলায় আহত ৪ শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে হাইকোর্টে রিট রূপগঞ্জের জাঙ্গীর কুদুর মার্কেট-নদীরঘাট রাস্তাসহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন বগুড়া আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির ভোট বর্জনের সভা অনুষ্ঠিত পিরোজপুরে ১০ কেজি গাঁজা সহ ২ জন গ্রেপ্তার 
নেত্রকোনার কেন্দুয়ায় চোরাই মোটরসাইকেল উদ্বার 

নেত্রকোনার কেন্দুয়ায় চোরাই মোটরসাইকেল উদ্বার 

গজনবী বিপ্লব :
নেত্রকোণা জেলার কেন্দুয়া থানায় অভিযান পরিচালনা করে ০৩টি চোরাই ডিসকভার মোটর সাইকেল, বিপুল পরিমাণ যন্ত্রণাংশ, ১৬টি নাম্বার প্লেট উদ্ধার করেছে পুলিশ।
 গত ৩০ এপ্রিল  কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা  মোঃ এনামুল হক, পিপিএম-সেবা,  গোপন সূত্রের ভিত্তিত্বে এসআই আব্দুল জলিল, পেমই পুলিশ তদন্ত কেন্দ্র কেন্দুয়া থানার মোজাফরপুর ইউনিয়নের  দক্ষিণপাড়া গ্রামের সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের সদস্য জাকির হোসেন হৃদয় (৩০), পিতা-উসমান গনি, সাং-মোজাফরপুর দক্ষিণপাড়া,  অভিযান পরিচালনা করে রাত ১০:৩০ টায় স্থানীয় লোকজনের উপস্থিতিতে আসামীর বসতবাড়ীর থেকে ০৩টি চোরাই ডিসকভার মোটর সাইকেল, বিপুল পরিমাণ যন্ত্রণাংশ, ১৬টিন নাম্বার প্লেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়। উক্ত ঘটনায় কেন্দুয়া থানা মামলা নং-০১, তাং-০১/০৫/২০২৪ খ্রিঃ, ধারা-৩৭৯/৪১১/৪১৩/৩৪ পেনাল কোড রুজু করা হয়। নিয়মিত অভিযান পরিচালনা ও আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
চোরাই উদ্ধারকৃত মালামালের বর্ণনাঃ-
(ক) BAJAJ পুরাতন একটি DISCOVER-135 সিসি মোটর সাইকেল এর সিট খোলা, ট্যাংকি খোলা এবং ইঞ্জিন নং-JNMBTC61453, চেসিস নং-MD2DSJNZZTWC93056, যার মূল্য অনুমান=১,০০,০০০/- টাকা।
(খ) BAJAJ পুরাতন একটি DISCOVER-110সিসি মোটর সাইকেল। ইঞ্জিন নং-JBZWLM63840, চেসিস নং-PSUA15AU0LTC11940, যার মূল্য অনুমান=৮০,০০০/- টাকা।
(গ) BAJAJ পুরাতন একটি DISCOVER-125 সিসি মোটর সাইকেল এর সিট খোলা, ট্যাংকি খোলা এবং ইঞ্জিন নং-JNGBRH35406, চেসিস নং-MD2DSJNZZROH88451, যার মূল্য অনুমান=৮০,০০০/- টাকা।
(ঘ) মোটর সাইকেল এর কেরিয়ার ০২টি, মোটর সাইকেল এর হেড লাইট ০১টি, লাল ব্যাক লাইট ০২টি। ১১ টি নাম্বার বিহীন প্লেইট। ০১টি ডিসকভার মোটর সাইকেল এর খোলা ট্যাংকি এবং কালো রংয়ের বাজাজ ডিসকভার মোটর সাইকেল এর সিট কভার। সর্ব মোট ০৩টি পুরাতন মোটর সাইকেলসহ মোটর সাইকেলের পার্টসের সর্বমোট মূল্য অনুমান=২,৮০,০০০/- টাকা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত