শিরোনাম :
বেগমগঞ্জের মাদক সম্রাট অদৃশ্য সুমন বাসন মেট্রো থানা প্রেসক্লাব এর উদ্যোগে তীব্র তাপদাহে ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা সিরাজগঞ্জ বেলকুচিতে থানায় ঢুকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উপর হামলার ঘটনায় শোকজ রায়পুরে শরবত বিতরণের প্রোগ্রাম থেকে ছাএদলের আহবায়ক গ্রেপ্তার সিরাজগঞ্জে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ দিঘলিয়ার আতাই নদীতে একঝাক কুমিরের অস্তিত্ব, মানুষ আতঙ্কে শনিবার থেকে খুলবে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান মিল্টন সমাদ্দারের তিন দিনের রিমান্ডে মঞ্জুর বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বি এম এস এস) লোহাগাড়া উপজেলা শাখা কমিটির অনুমোদন
প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

নুরুজ্জামান খোকন:
পিরোজপুর নেছারাবাদে প্রলোভন দেখিয়ে ২য় শ্রেণী পড়ুয়া ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে নেছারাবাদ থানা পুলিশ।
২৩ এপ্রিল (মঙ্গলবার) রাত ১১:৪৫ দিকে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের ঘরের পেছনের জঙ্গল থেকে তাকে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত মো: মেহেদী হাসান বাপ্পি (২১)কে। সে উপজেলার সমুদয়কাঠি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জুলুহার গ্রামের মো:মজিবুর শেখের ছেলে এবং একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো:হুমায়ুন বেপারির আপন ভাগ্নে।
ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়,  শিশুটি স্থানীয় একটি মাদ্রাসায় ২য় শ্রেণি পড়ুয়া শিক্ষার্থী, মঙ্গলবার দুপুর  ১২:৩০ টার দিকে শিশুটি বাথরুমে যাওয়ার উদ্দেশ্যে ঘরের পিছনের দরজা খুলে রান্নাঘরের দিকে গেলে, অতঃপর ওত পেতে থাকা বাপ্পি খাবারের প্রলোভন দেখিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে চলে যায়। ঐ সময় শিশুটির মা ছোট বোনের জন্ম নিবন্ধন করার জন্য সমুদয়কাঠি ইউনিয়ন পরিষদে অবস্থান করছিলেন।
নেছারাবাদ থানার (তদন্তকারী)এসআই মো:আসাদুজ্জামান আসাদ জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা মেয়েকে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিকে গ্রেপ্তার করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত