শিরোনাম :
সাতক্ষীরায় খাদ্য গুদামে ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন ফরিদপুরের মধুখালীতে  সড়ক দুর্ঘটনায় এক জন নিহত এন,এস,আই, এ চাকরির নামে প্রতারণা, গ্রেফতার ছয় নেত্রকোণায় ৪৯ শিক্ষার্থীর মধ্যে ৪৮ জনই পেলেন জিপিএ-৫ সিনেস ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ফরিদপুরে ১২ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেপ্তার সাভার ক্লাবের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ফরিদপুর জেলার মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার হুমকির ঘটনায় সেই ইউপি চেয়ারম্যানের শাস্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
রূপগঞ্জে ইউ পি সদস্যের ছেলে অটো চোর চক্রের সদস্য গ্রেফতার, পলাতক-১ 

রূপগঞ্জে ইউ পি সদস্যের ছেলে অটো চোর চক্রের সদস্য গ্রেফতার, পলাতক-১ 

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহর থেকে এক অটো চোর চক্রের সদস্য মোঃ শফিকুল ইসলাম শফিককে(১৬)কে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। এ সময় চক্রের আরেক সদস্য স্থানীয় রূপগঞ্জ ইউপি সদস্য বাঘবের (সিটি মার্কেট) মনির হোসেন মেম্বারের ছেলে সিয়াম(২০) পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে চুরি ও ছিনতাই আইনে মামলা করে একজনকে কোর্টে প্রেরন করা হয়েছে।
 এদিকে রূপগঞ্জের ভুলতা ইউনিয়নের ভায়েলা এলাকার সিএনজি চালক আলমগীর হোসেনকে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। ২৩ সেপ্টেম্বর শুক্রবার ভায়েলা এলাকার সমিতি অফিসের সামনে এ ঘটনা ঘটে।
অভিযোগ থেকে জানা যায়, আলমগীর হোসেন বাড়ি ফেরার পথে ৮/১০ সদস্যের একদল সন্ত্রাসী তার পথরোধ করে। পরে সন্ত্রাসীরা তাদের হাতে থাকা এসএস পাইপ, লাঠিসোটা দিয়ে আলমগীর হোসেনকে এলোপাতাড়ি মারধর করে। তাকে হত্যার উদ্দেশ্যে রামদা নিয়ে ধাওয়া করলে আলমগীর হোসেনের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া যাও।
আলমগীর হোসেনের স্ত্রী ফাতেমা আক্তার বাদী হয়ে ভায়েলা এলাকার ফারুক হোসেন (৩২), মনির হোসেন (২৮), সোহেল মিয়া (৩৮) ও শাকিল মিয়া (৩২) সহ অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, অভিযোগের ভিক্তিতে একজন অটো চোরকে গ্রেফতার করে কোর্টে প্রেরন করা হয়েছে। পলাতক আসামীকে শীঘ্রই আইনের আওতায় আনা হবে। তাছাড়া সিএনজি চালকে মারধরের ব্যাপারে অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত