শিরোনাম :
৩ ইসলামী ব্যাংকের ঋণ কেলেঙ্কারির অভিযোগ তদন্তের আদেশ বাতিল বিএনপি রাজনীতিতে নতুন কোনো মাত্রা যোগ করতে পারছে না: ওবায়দুল কাদের আফগানিস্তানে এক মসজিদে হামলা, নিহত ৬ ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও গামছা বিতরণ  শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শ্রীবরদীতে তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্যে নামাজ আদায় ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের অব্যাহতি প্রত্যাহার নেত্রকোনার মদনে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন  ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান রাজীব গণতন্ত্রকে ধ্বংস করতে আওয়ামী সরকারের নীল নকশা থামছে না: রিজভী
রোনালদোর ৬৫তম হ্যাটট্রিকে আল নাসরের গোল উৎসব

রোনালদোর ৬৫তম হ্যাটট্রিকে আল নাসরের গোল উৎসব

ক্রিড়া ডেস্ক : তিনদিন আগে আল তাই’র বিপক্ষে করেছিলেন হ্যাটট্রিক। তিনদিন পর মঙ্গলবার রাতে আবহা’র বিপক্ষেও হ্যাটট্রিক করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমার্ধে করা তার হ্যাটট্রিকে ভর করে টেবিলের তলানির দল আবহাকে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে আল নাসর।

এদিন ম্যাচের ১১ মিনিটেই ফ্রি কিক পায় আল নাসর। ডি বক্সের সামনে পাওয়া ফ্রি কিক থেকে রোনালদোর নেওয়া নিচু শট আবহা’র গোলরক্ষকের পায়ে লেগেও জালে জড়ায়। ২১ মিনিটে আবারও ফ্রি কিক পায় আল নাসার। আবারও গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। এবার তার বাঁকানো শট কেউ কিছু বুঝে ওঠার আগেই জালে জড়ায়।

৪৩ মিনিটের মাথায় রোনালদোর বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে ব্যবধান ৩-০ করে ফেলেন সাদিও মানে। আর ৪২ মিনিটে মাঝমাঠের একটু সামনে থেকে সতীর্থের বাড়িয়ে দেওয়া বল পেয়ে যান রোনালদো। তখন তার সামনে ছিলেন কেবল আবহা’র গোলরক্ষক সিপরিয়ান তাতারুসানু। তার মাথার উপর দিয়ে মেরে বল জালে পাঠান রোনালদো। পূর্ণ করেন হ্যাটট্রিক।

এই হ্যাটট্রিকের ফলে প্রো লিগের এবারের আসরে তার মোট গোল হলো ২৯। যা সর্বোচ্চ। ২২ গোল নিয়ে তার পরে আছেন আল হিলালের আলেকসান্দার মিত্রভিচ।

বিরতির পর ৫১ মিনিটে গোল পান আল নাসরের আব্দুল রহমান ঘারেব। আর ৬৩ ও ৮২ মিনিটে আব্দুল আজিজ সৌদ আল আলিওয়া জোড়া গোল করে ৮-০ ব্যবধানের বড় জয় নিশ্চিত করেন।

এই জয়ে ২৬ ম্যাচ থেকে ৬২ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের দ্বিতীয় স্থানে আছে আল নাসর। সমান ম্যাচ থেকে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আল হিলাল। ২৬ ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে ১৮ দলের মধ্যে ১৭তম অবস্থানে আছে আবহা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত