পরীক্ষা ভাল না হওয়ায় এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা

পরীক্ষা ভাল না হওয়ায় এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা

নেত্রকোনা বারহাট্টা প্রতিনিধিঃ নেত্রকোনার বারহাট্টায়  ইংরেজি   দ্বিতীয় পত্রের   পরীক্ষা  ভাল না হওয়ায় এক এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা।
  জানা  গেছে , সে উপজেলার সিংধা ইউনিয়নের হুজরাবাড়ি উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী ছিল।
রবিবার (৭ মে) বিকাল ৪ টায় উপজেলার সিংধা ইউনিয়নের চন্দ্রপুর পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ির শয়নকক্ষ থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা।  সংসারের কাজে ব্যস্ত থাকার ঐদিন মা  সাথীর খোঁজ খবর রাখতে পারেনাই। পরবর্তীতে পুলিশ বিষয়টি জানতে পেরে ওই শিক্ষার্থীর লাশ থানায় নিয়ে আসে।মারা যাওয়া শিক্ষার্থীর নাম সাখি আলম(১৬)।সে চন্দ্রপুর পূর্বপাড়া গ্রামের মোফাজ্জলের মেয়ে।
পরিবার ও সহপাঠীরা জানায় ,  সাখি মেধাবী শিক্ষার্থী হিসেবে  সবার কাছেই পরিচিতি ছিল। রবিবার (৭ মে) এসএসসি পরীক্ষা শেষে বেরিয়ে তার সহপাঠীদের জানিয়েছে,ইংরেজি ১ ম পত্রের মত ইংরেজি ২ য় পত্রের সবকটি প্রশ্নের উত্তর দিতে পারিনি।
পরীক্ষাটিও তার ভাল হয়নি।সহপাঠীরা আরও জানায়, তারা একসঙ্গে চন্দ্রপুর থেকে অটোরিকশাযোগে  বারহাট্টা    উপজেলা সদরের  সি”  কে ‘”পি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে যান। পরীক্ষা শেষে একসঙ্গে সবাই বাড়ি ফেরে। পরীক্ষা খারাপ হওয়ায় পরীক্ষা শেষে হওয়ার পর থেকেই সাখি মানসিকভাবে  অসুস্থ হয়ে পরে।
বারহাট্টা থানার অফিসার ইন চার্জ  খোকন কুমার সাহা  জানান,মেয়েটির পরিবারের সাথে কথা বলে জানতে পেরেছি মেয়েটি আনেকটাই আবেগপ্রবণ ছিল।সে পরিবারকে জানিয়েছিল ইংরেজি পরীক্ষা খারাপ হয়েছে।তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরীক্ষা খারাপ হওয়ার কারণে মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে। তিনি আরো জানান ওই শিক্ষার্থীর লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত