শিরোনাম :
শনিবার থেকে খুলবে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান মিল্টন সমাদ্দারের তিন দিনের রিমান্ডে মঞ্জুর বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বি এম এস এস) লোহাগাড়া উপজেলা শাখা কমিটির অনুমোদন বিদেশী পিস্তল  ও ম্যাগাজিন সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাস গ্রেফতার টঙ্গীতে শ্রমিক দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান মুন্সিগঞ্জে প্রবাসীর স্ত্রী হত্যা খোঁজ মিলছে না বৃদ্ধ মা ও ভাইয়ের  রাফায় হামলা করার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি ইসরাইলের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার থাইল্যান্ড সফর প্রসঙ্গে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন সাভারে পুলিশের ছিনতাই ও মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার
লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, গ্রাম পুলিশ আটক 

লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, গ্রাম পুলিশ আটক 

নিজস্ব প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ওই ওয়ার্ডের  গ্রাম পুলিশ বিপুল চন্দ্র রায়ের বিরুদ্ধে।
শনিবার (২১ এপ্রিল) দিবাগত  রাতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী মন্টু শেখ জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করায় প্রায় তার বাড়িতে এসে কু প্রস্তাব দিতো গ্রাম পুলিশ বিপুল চন্দ্র তাঁতে রাজি না হওয়ায বিপুল চন্দ্র বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাতেন  ।  বিপুল চন্দ্র ওই এলাকার মুক্তিযোদ্ধা অমূল্য চন্দ্র বর্মনের ছেলে।
স্থানীয়রা জানান, বিপুল চন্দ্র হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় বিভিন্ন ধরনের অপকর্মের সাথে জড়িত হয়েছিলেন। বর্তমানে ওই গ্রাম পুলিশ সাময়িক বরখাস্ত অবস্থায় আছে।
বিপুল ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিলে ওই গৃহবধূ রাজি না হলে তিনি বারবার উত্যক্ত করতো। এমতাবস্থায় ২১শে এপ্রিল মধ্য রাতে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জরুরি কথা আছে বলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে । এতে ওই গৃহবধূ রাজি না হলে পাঞ্জাকোলা করে ধরে বিছানায় ফেলে জোর পূর্বক ধর্ষণের জন্য ধস্তাধস্তি করে। এ সময় ওই গৃহবধূর চিৎকার  করলে গৃহবধূকে ছেড়ে দিয়ে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে গড্ডিমারী ইউনিয়ন পরিষদে জমা দেয়। এবিষয়ে ওই গৃহবধূ বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন ওই গৃহবধু থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। আসামী বিপুলকে থানা হেফাজতে নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত