শিরোনাম :
শনিবার থেকে খুলবে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান মিল্টন সমাদ্দারের তিন দিনের রিমান্ডে মঞ্জুর বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বি এম এস এস) লোহাগাড়া উপজেলা শাখা কমিটির অনুমোদন বিদেশী পিস্তল  ও ম্যাগাজিন সহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাস গ্রেফতার টঙ্গীতে শ্রমিক দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান মুন্সিগঞ্জে প্রবাসীর স্ত্রী হত্যা খোঁজ মিলছে না বৃদ্ধ মা ও ভাইয়ের  রাফায় হামলা করার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি ইসরাইলের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার থাইল্যান্ড সফর প্রসঙ্গে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন সাভারে পুলিশের ছিনতাই ও মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার
সুনামগঞ্জে হাওড়ের ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘষ, আহত ২

সুনামগঞ্জে হাওড়ের ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘষ, আহত ২

নিজস্ব প্রতিনিধি:
সুনামগঞ্জে হাওড়ের ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে ২জন।

জানা যায়, গত ১৮ই এপ্রিল বৃহস্পতিবার সুনামগঞ্জের দীরাই থানাধীন জটিচর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে আজির উদ্দিনের সাথে আব্দুল হকের ছেলে আরফা উদ্দিনের ধান টানার ট্রলি গাড়ী নিয়ে বেশ কিছু কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আরফা উদ্দিন কিছু লোকজন নিয়ে আজির উদ্দিন ও তার ড্রাইভার হৃদয়কে বেদম মারধর করে। এতে আজির উদ্দিন ও ড্রাইভার হৃদয় দুজনেই রক্ত-জখম হয়। তাৎক্ষনিক তাদেরকে সিলেট ওসমানি মেডিকেলে ভর্তি করে চিকিৎসা প্রদান করে এলাকার লোকজন। তবে দুজনেই এখন আশঙ্খাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে দীরাই থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামালায় আব্দুল হকের ছেলে আরফা সহ ৪ ভাই, মৃত গনি মিয়ার ছেলে সামির আলি সহ ৩ভাই ও এক ভগ্নিপতি নানু মিয়া,সামির আলির ছেলে বাপ্পি, সামির আলীর ভাগিনা সাগর হোসেন এবং কুতুব আলীর ছেলে সবুজ মিয়ার নাম উল্লেখ রয়েছে।

বিষয়টি নিয়ে আজির উদ্দিনের কাছে জানতে চাওয়া হলে বলেন, আরফা উদ্দিন তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে আমাকে বেআইনিভাবে বেদম মারধর করে। আমি এ ব্যাপারে দীরাই থানার অফিসার ইনচার্জকে জানিয়েছি । তিনি সব কিছু শোনার পর বিষয়টি নিয়ে মামলার প্রক্রিয়াধীন রেখেছেন। আমি তাঁর কাছে আইনি ব্যবস্থার মাধ্যমে আরফার উপযুক্ত বিচার চাই।
আরও জানা যায়, আরফা উদ্দিন একজন গ্রামের উশ্চৃঙ্খল ব্যক্তি এবং সুেদর ব্যাবসায়ী। গ্রামের অনেকে জানান আরফা উদ্দিন সুদের টাকার গরমে গ্রামের মানুষকে মানুষ বলে মনে করে না। যারতার সাথে যখন তখন সংঘর্ষে জড়িয়ে পড়ে। তার আতঙ্কে গ্রামের মানুষের শান্তিতে বসবাস কারাই কঠিন হয়ে দাড়িয়েছে।

উল্লেখ্য, থানায় মামলা হওয়ার বিষয়টি জানাজানি হলে আরফা উদ্দিন বারবার আজির উদ্দিনের বড় ভাই হেলাল উদ্দিনকে তাদের নাম না দেয়ার বিষয়ে চাপ সৃষ্টি করছে । এমনকি মামলা না করার জন্য বিভিন্ন ভাবে ভয়ভীতিও দেখাচ্ছে।
এ ব্যাপারে আরফা উদ্দিনের কাছে জানতে চাওয়ার জন্য ফোন করা হলে নাম্বার বন্ধ পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত